প্রাপ্তি স্বীকার [ধন্যবাদ অ্যাডমিনকে]

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 15, 2012 01:07 PM 3 Answers
Subscribe

 

ধন্যবাদ অ্যাডমিন।
 
আমি অক্টোবর মাসে প্রশ্ন করে ২য় হয়েছিলাম। পুরস্কার হিসেবে পেয়েছি ১টি ৮জিবি পেনড্রাইভ। আজই সেই পেনড্রাইভটি হাতে পেলাম। অ্যাডমিনের কাছ থেকে এই পুরস্কার পেয়ে ভালো লাগছে। আবারও তাকে ধন্যবাদ জানাই। 
 
আসলে এই সাইটটি আমার খুব ভালো লেগে গেছে। তাই এর সাথে এতো দিন ধরে আছি আর ভবিষ্যতেও থাকবো। আর পুরস্কারের বিষয়ে অ্যাডমিনের আন্তরিকতা নিশ্চিতভাবে প্রশংসার দাবি রাখে। আশা করি এই ধারা সামনে অব্যাহত থাকবে। 
 
আমি এই সাইটের সাথে আছি। আপনারাও থাকুন। ভালো লাগবে। আর ভালো ও দরকারি প্রশ্ন করুন এবং সঠিকভাবে উত্তর দিন। আপনার আর আমার মিলিত অংশগ্রহণের ফলেই AnswersBD এর উদ্দেশ্য সফল হবে। 
 
ভালো থাকবেন আপনারা।
 
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 31, 2012 09:44 AM
Flag(0)

কিসের মাধ্যমে পাইছেন ?

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 18, 2012 05:26 AM
Flag(0)

আপনাকে অভিনন্দন !

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 07:29 AM
Flag(0)

সবজান্তা ভাই Cong……….:)

ভাই পুরস্কারতো পাইলেন আমাদের পার্টির খবর কি? কখন কবে কোথায় পার্টি দিচ্ছেন জানাবেন কিন্তু।

Sign in to Reply
Replying as Submit