লেখক হুমায়ুন আহমেদের ক্যান্সারে হাসপাতাল কি বাংলাদেশে হবে? না সবাই ভুলে গেল

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 02, 2013 10:00 AM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

সুনীল গঙ্গোপাধ্যায়ের প্রথম উপন্যাসের নাম কী? কবে সেটি প্রকাশ পায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 10:59 PM 1 Answers
Subscribe

 

সুনীল গঙ্গোপাধ্যায়ের প্রথম উপন্যাসের নাম কী? কবে সেটি প্রকাশ পায়? 
 
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 20, 2012 08:01 AM
Flag(0)

১৯৫৮ সালে তাঁর প্রথম কাব্যগ্রন্থ “একা এবং কয়েকজন” এবং ১৯৬৬ সালে প্রথম উপন্যাস “আত্মপ্রকাশ” প্রকাশিত হয়। সূত্র: http://bn.wikipedia.org/wiki/%E0%A6%B8%E0%A7%81%E0%A6%A8%E0%A7%80%E0%A6%B2_%E0%A6%97%E0%A6%99%E0%A7%8D%E0%A6%97%E0%A7%8B%E0%A6%AA%E0%A6%BE%E0%A6%A7%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%AF%E0%A6%BC

Sign in to Reply
Replying as Submit

হুমায়ুন আহমেদের প্রথম উপন্যাস কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 04:02 AM 2 Answers
Subscribe

কথাশিল্পী হুমায়ুন আহমেদের প্রথম উপন্যাস কোনটি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 02:42 AM
Flag(0)

নন্দিত নরক……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 04:11 AM
Flag(0)

NONDITO NOROKE!!!!

Sign in to Reply
Replying as Submit

হুমায়ূন আহমেদ এর মোট প্রকাশিত উপন্যাস এর সংখ্যা কতো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 24, 2012 05:23 PM 3 Answers
Subscribe

এর মধ্যে হিমু ও মিসির আলির বই কয়টি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 02:46 AM
Flag(0)

তিন শতাধিক এর উপরে…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 06, 2012 11:44 PM
Flag(0)

৩০০০ এর উপরে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 07, 2012 02:30 PM
Flag(0)

২০১১ পর্যন্ত তাঁর প্রকাশিত গ্রন্থের সংখ্যা দুই শতাধিক। এর মধ্যে হিমু ও মিসির আলির বই ২০ এবং ১৯ টি!

Sign in to Reply
Replying as Submit