সবচেয়ে বেশি উপগ্রহ কোন গ্রহের? কয়টি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 27, 2012 03:09 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2012 09:13 AM
Flag(0)
সবচেয়ে বেশি উপগ্রহ আছে বৃহস্পতি গ্রহের (৬৩টি)। আপনার সুবিধার্থে প্রধান ৮টি গ্রহের উপগ্রহের সংখ্যা এখানে দিয়ে দিলাম। ধন্যবাদ।

১. বৃহস্পতি ((৬৩টি) সূত্র: http://bn.wikipedia.org/wiki/বৃহস্পতি_গ্রহ

২. শনি (৬১/৬২টি) সূত্র: http://bn.wikipedia.org/wiki/শনি_গ্রহ

৩. ইউরেনাস (২৭টি) সূত্র: http://bn.wikipedia.org/wiki/ইউরেনাস_গ্রহ

৪. নেপচুন (১৩টি) সূত্র: http://bn.wikipedia.org/wiki/নেপচুন

৫. মঙ্গল (২টি) সূত্র: http://bn.wikipedia.org/wiki/মঙ্গল_গ্রহ

৬. পৃথিবী (১টি) সূত্র: http://bn.wikipedia.org/wiki/পৃথিবী

৭. বুধ (০টি) সূত্র:  http://n.wikipedia.org/wiki/বুধ_গ্রহ

৮. শুক্র (০টি) সূত্র: http://n.wikipedia.org/wiki/শুক্র_গ্রহ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 03:29 AM
Flag(0)

শনির ,২২ টি উপগ্রহ

Sign in to Reply
Replying as Submit