“জুডো” খেলার উত্পত্তি কোন দেশে ?

Subscriber Member Since Oct 2016
Flag(0)
Oct 15, 2012 03:59 PM 2 Answers
Subscribe

"জুডো" খেলার উত্পত্তি কোন দেশে ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 12:07 AM
Flag(0)

“জুডো” খেলার উত্পত্তি জাপানে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 01:33 AM
Flag(0)

জুডোর উৎপত্তি ১৮৮২ সালে,জাপানে, জিগরো কানো র মাধ্যমে।

Sign in to Reply
Replying as Submit