তওাবধায়ক সরকার দেওয়া উচিত কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 12, 2013 01:10 PM 3 Answers
Subscribe

আমি এ বিষয়ে জানতে চাই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 11:23 AM
Flag(0)

নিরপেক্ষতার জন্য……।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2014 12:33 PM
Flag(0)

সুষ্ট ও গনতান্ত্রিক ভোটাধিকার নিশ্চিত করার লক্ষে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 16, 2013 02:47 AM
Flag(0)

ভবিষ্যতে আরো ভাল করে মেকানিজম করার জন্য ।

Sign in to Reply
Replying as Submit