মোবাইল কিনব কিন্তু টিক করতে পারছি বাজেট অনুসারে কোনটা ভাল হবে……। দয়া করে হেল্প করুন।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2013 10:15 PM 2 Answers
Subscribe

আমি একটা মবাইল কিনব আমার বাজেট হচ্ছে ২০০০-২৪০০ এর মধ্যে। সাইফুল ভাই এর একটা টিউন পরে windows(লুমিয়া ৬২৫) ফোন কিনব বলে টিক করছিলাম। কিন্তু আমার এক ফ্রেন্ড বলল যে windows ফোন এর application নাকি ভাল পাওয়া যায় না। সে বলল সনি এর xpriea tx টা নিতে। আমি বুজতে পারছি না এই বাজেটের মধ্যে কোনটা আসলে ভাল হবে????????????

ভাই দয়া করে হেল্প কুরুন......symphony,micromax or walton কিনব না। আর 2nd hand তো না বললেই ভাল হয়...।।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 21, 2014 04:46 AM
Flag(0)

আমার মনে হয় Nokia 110 কেনাই ভালো

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 28, 2014 04:13 PM
Flag(0)

স্মার্ট ফোন যেহেতু কিনবেন তাই Android এর কথাই বলব।শুধু সর্বাধিক জনপ্রিয়তার জন্যই নয় পাশাপাশি সহজে ব্যবহারের জন্যও বটে। ওয়ালটন আমি নিজেও ব্যবহার করি এর অন্যতম কারণ এর ক্যামেরা রেজ্যুলেশন এবং অধিক চার্জ ধারণ। তবে এটি পছন্দ না হলে স্যামসাং ই ভালো হবে। যেটাই কিনুন অবশ্যই updated os ( যেমন: জেলি বিন) এবং ভালো মানের ক্যামেরা দেখে কিনবেন।

Sign in to Reply
Replying as Submit

উইন্ডোজ মোবাইল কিনতে চাই। কম বাজেটের মধ্যে কোনটা ভাল হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 28, 2013 09:16 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit