বাংলা উইকিপিডিয়ার যাত্রা শুরু হয় কবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 05, 2012 02:34 AM 3 Answers
Subscribe

বাংলা উইকিপিডিয়ার সম্পরর্কে জানতে চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 15, 2015 01:11 AM
Flag(0)

২০০৪ সালের ২৭শে জানুয়ারি অফিসিয়াল প্রতিষ্ঠাবার্ষীকি হিসেবে বিবেচনা করা হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 02:27 PM
Flag(0)

২০০৪ সালে…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 05, 2012 11:45 AM
Flag(0)

উইকিপিডিয়ার বাংলা সংস্করণটির যাত্রা শুরু হয় ২০০৪ সালে।

Sign in to Reply
Replying as Submit