বাংলাদেশের মধ্যে অনলাইনে কেনাকাটার ওয়েবসাইটগুলির ঠিকানা দরকার?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 20, 2013 01:18 AM 2 Answers
Subscribe

নারী-পুরুষ সকলের ব্যবহার্য পোশাক থেকে শুরু করে ইলেকট্রনিক্স পন্যসহ সকল ধরনের পন্য ঢাকাসহ ঢাকার বাইরের জেলাগুলিতে ক্রয়কৃত পণ্য সঠিক সময়ে পৌছে দিতে পারে এরকম বাংলাদেশে যে কয়টি অনলাইন-ই শপিং সাইট রয়েছে তার সবগুলি ঠিকানা দরকার। যাদের যাদের জানা আছে অনুগ্রহ করে প্রকাশ করুন। ধন্যবাদ।
1 Subscribers
Facebook Profile photo
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
kizir007 Subscriber Feb 23, 2017 02:13 PM
Flag(0)

পুরনো সাইট যেমন দারাজ, বাগডুম, আজকের ডিল – এইগুলা থেকে কিনতে পারবেন। তবে তারা দেশের যেকোনো প্রান্তে দ্রুপ পণ্য পাঠায় কি না জানি না। আমি একটা সাইট থেকে পণ্য কিনি, online shopping bd নামের সাইট। শুধুমাত্রা বিদেশী পণ্য বিক্রি করে তারা। ওরা অদি দ্রুত দেশের যেকোনো প্রান্তে পণ্য ডেলিভারি দিচ্ছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 26, 2015 01:07 PM
Flag(0)

লাইফ স্টাইল অনুষঙ্গ, পোশাক, জুয়েলারি, ঘড়ি, ফ্যাশনেবল পণ্য, স্বাস্থ্য, গৃহস্থালী সামগ্রী, গিফটের জন্য প্রিয়শপ ডটকম সেরা

Sign in to Reply
Replying as Submit