শুধু মাএ ফ্রী ই-বুক ডাউনলোডের জন্য কয়েকটি ওয়েবসাইট এর নাম জানতে চাই?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2013 10:26 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 11:45 AM
Flag(0)

ই-বুক / উপন্যাস
এখানে আনেক উপন্যাস (ebook, pdf file) সংগ্রহ আছে। ইসলামিক বই ও আছে। যে সকল লেখকদের উপন্যাস আমাদের সংগ্রহে আছে – হুমায়ূন আহমেদ, মুহম্মদ জাফর ইকবাল, আনিসুল হক, বেগম রোকেয়া, মীর মশাররফ হোসেন, মাইকেল মধুসূদন দত্ত, রবীন্দ্রনাথ ঠাকুর, কাজী নজরুল ইসলাম, ইমদাদুল হক মিলন, ঈশ্বরচন্দ্র বন্দ্যোপাধ্যায়, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়, সত্যজিত রায়, তসলিমা নাসরিন, সুনীল গাঙ্গুলি, লেখক কাজী আনোয়ার হোসেনের – মাসুদ রানা সিরিজ এর ই-বুক ।

সকল এর ই-বুক পাওয়া যাবে শুধু —  দেশি ইনফোতে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 09:32 AM
Flag(0)

এই সাইটটি http://bookboon.com/ থেকে ডাউনলোড করতে পারেন।তাদের ইবুক গুলো মানসম্মত।

এছাড়া বাংলা ইবুকের জন্যঃ http://www.allbdbooks.com/ , http://www.ebook.gov.bd/

Sign in to Reply
Replying as Submit