ইসালামিক লেকচার/ওয়াজ ডাউনলোড করার ভালো মানের সাইট কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2013 12:32 AM 6 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 19, 2014 05:50 PM
Flag(0)

ওয়াজ ডাউনলোড করার বেষ্ট ওয়েবসাইট http://www.almodina.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 14, 2014 02:13 PM
Flag(0)

এখানে কিছু পাবেন ওয়েব লিংক নং১: http://arifforajy.wapka.mobi/site_270.xhtml ওয়েব লিংক নং২: http://www.islamicwap.in/ ওয়েব লিংক নং৩: http://bdislamic.wap.mu/main.php?ses=uZrIQnOEfnYw2k3hnTBENQLupRd&z=1

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 27, 2014 04:03 PM
Flag(0)

www.bdislamics.tk ইসলামিক লেকচার/ওয়াজের জন্য

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 24, 2013 05:04 PM
Flag(0)

ভাই আপনি Dr. Zakir Naik এর  বাংলায় লেকচারগুলো দেখতে পারেন। নিছের লিঙ্কে গিয়ে লেকচার গুলো দেখতে পারেন। 

 

https://www.youtube.com/user/MrAbdulmaliktalukder/search?query=Dr.+Zakir+Naik

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 24, 2013 01:58 PM
Flag(0)

আপনি যদি ইংরেজি লেকচার শুনতে চান তাহলে নিম্নের ইউটিউব চ্যানেলগুলো কাজে আসতে পারে,

(১) http://www.youtube.com/inkofscholars

 

(২) http://www.youtube.com/user/HikmahOnline (এই চ্যানেলের ১ বৈশিষ্ট্য হলো,শ্রদ্ধেয় “শাইখ হাসান আলী” নামের এক লেকচারার আমাদের বাংলাদেশের সিলেটের আর উনি খুব মজা করে লেকচার দেন, না দেখলে চরম মিস কিন্তু! wink)

 

(৩) http://www.youtube.com/user/alimahanswers [Sisters Channel] (মা-বোনদের জন্য, be respectyes)

 

(৪) http://www.youtube.com/user/messagetvdottv (ইংলিশ-হিন্দী মিক্স)

 

(৫) http://www.youtube.com/user/smiletojannah (মুসলমানের হাসি smiley )

 

(৬) http://www.youtube.com/user/officialhdr (ইসলামী সঙ্গীত)

 

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2013 01:10 PM
Flag(0)

লেকচার বা ওয়াজ নয়, উচু মানের লেখকের লেখা কিছু মৌলিক বই পাবেন এই সাইটে।
ঘুরে আসতে পারেন। বইগুলো পড়লে আশাকরি ভাল লাগবে।
http://www.islam.net.bd/

Sign in to Reply
Replying as Submit

ইসলাম বিষয়ক যে কোন সমস্যার সমাধান অনলাইনে কিভাবে জানতে পারবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 26, 2013 03:41 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

শুধু নামায রোজা করে কি পরকালে জান্নাতে যাওয়া যাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 13, 2012 05:58 PM 3 Answers
Subscribe

আমার মনে হয় নিজে যেমন ভালো কাজ করতে হবে তেমন অন্যদের ো ভালো কাজে বলতে হবে
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 12, 2013 02:54 PM
Flag(0)

na vai sob kisui mante hobe.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 06, 2013 11:51 AM
Flag(0)

মনে করুন, পুলিশ বাহিনীকে ট্রেনিং দেয়া হোল, দেশের শান্তি রক্ষার জন্য। এখন যেমন আমাদের দেশে প্রতিদিন মারামরি চলছে। পুলিশ যদি বলে, আমি রাস্তায় নামবো না, তাহলে কি হবে ? রোজা, নামাজ এগুলো আসলে ট্রেনিং । কোরআনে নামাজের কথা এসেছে ৮২ বার। আর ‘জিহাদ ফি সাবিলিল্লাহর’ কথা এসেছে ১১২ বার। জিহাদ বলতে শুধু মারামারি না। এটার অর্থ হচ্ছে, আল্লাহর ধর্ম প্রচার করা। আর আল্লাহ এটা করার জন্যই মানুষকে পৃথিবীতে পাঠায়েছেন। মূলতঃ পৃথিবী হচ্ছে পরীক্ষার হল, যেখানে আমরা সবাই পরীক্ষা দিচ্ছি। এখানে সর্বোচ্চ কাজ ‘জিহাদ’। ” তোমরা কি ভেবেছ, তোমাদের এমনিই ছেড়ে দেয়া হবে ? আমি অবশ্যই দেখবো, কে জিহাদ করেছে আর কে করেনি।” “সুচের ভিতর দিয়ে যেমন উটের যা ওয়া সম্ভব না, তেমনি আমার বিচার ব্যবস্থা বাদ দিয়ে কারো পক্ষে জান্নাতে যাওয়া্ সম্বব না।” ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 02:47 AM
Flag(0)

না । এর সাথে সংশ্লিষ্ট কাজগুলি করতে হবে ।

Sign in to Reply
Replying as Submit