ইল্যান্স সম্পর্কিত বাংলা টিউটোরিয়াল চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 01:41 AM 2 Answers
Subscribe

ইল্যান্স সম্পর্কিত বাংলা টিউটোরিয়াল চাই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 06, 2012 07:51 AM
Flag(0)

ইল্যান্স মার্কেট প্লেস নিয়ে জাকারিয়া ভাই এর freelancerstory.com ব্লগে জাকারিয়া ভাই এর অসাধারন পোষ্ট টি পড়ে দেখতে পারেন

http://www.freelancerstory.com/2009/01/blog-post.html

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 31, 2012 06:02 AM
Flag(0)

techtunes.com.bd

tunerpage.com

pchelplinebd.com

এখানে দেখুন।

Sign in to Reply
Replying as Submit