ইয়াহু মেইলের একাউন্ট কতটা নিরাপদ জানতে চায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2013 08:05 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 29, 2014 03:51 PM
Flag(0)

Yahoo is best after Gmail because Gmail is one of the bst mail service in world.

Sign in to Reply
Replying as Submit

yahoo,gmail এ নিজের পছন্দের আইডি খুলে কীভাবে?যেমন: jamalsheikh@ac-bd.com

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 31, 2013 10:33 AM 2 Answers
Subscribe

আমি yahoo,gmail এর নতুন একাউন্ট খুলার পেজে গিয়ে সবগুলো ঘর পূরণ করে Pick a Yahoo! ID,chose your user nameএ ঘরে প্রথমেjamalsheikh@ac-bd.com লিখে  create my account,next step এ ক্লিক করলাম ক্লিক করার পর    Only letters, numbers, underscores, and one dot (.) are allowed ,Please use only letters (a-z), numbers, and periods. িএই লেখা আসল তারপর jamalsheikh@ac-bd লেখে আবার  চেষ্টা করলাম তাও কাজ হল না ঔ একই লেখা আসে। বুঝতে পারছি না কীভাবে এরকম আইডি খুলা যায়? আমার এক পরিচিত লোকের tahmed@ac-bd.comএরকম একটা আইডি আছে তাই আমি জানতে চাচ্ছি  আইডির শেষে yahoo.com, gmail.com ছাড়া কীভাবে আইডি খুলে?প্লিজ শিখতে সাহায্য করুন....আমি jamal_sheikh88@yahoo.com, sheikhjony88@yahoo.com ইত্যাদি আইডি নিজেই খুলেছি.......

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 01, 2013 12:06 PM
Flag(0)

yahoo gmail এ এধরনের id করা যায় না তবে কিছু web site এই সুবিধা দিয়ে থাকে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 31, 2013 10:49 AM
Flag(0)

হুম! দারুন প্রশ্ন করেছেন… অনেক আগে আমিও চাইতাম কিভাবে এরকম একটি ইমেইল ঠিকানা পাওয়া যায়…

যেমন ধরুন এখন পেয়ে গেছিঃ abd@answersbd.com

আরো কিছু আছে…

যাই হোক আপনাকে এরকম ইমেইল ঠিকানা পেতে হলে অবশ্যই একটি ডোমেইন পেতে হবে ঠিক আপনি যেমন চান ঃ ac-bd.com

এর একটি কন্ট্রোল প্যানেল আছে যেখানে এই নাম এর জন্যে ইমেইল ঠিকানা খোলার ব্যবস্থা আছে… এবং এতে লগিন করার জন্যেও আলাদা লিঙ্ক আছে… http://ac-bd.com:2095

এই ঠিকানায় সাইটের এডমিন ইচ্ছা করলেই যেকোন একাউন্ট কন্ট্রোল করতে পারেন

কিছু দিন আগেও গুগলে এরকম ইমেইল খোলার সুবিধা দিত কিন্তু এখন বন্ধ করে দিয়েছে… এবং জিমেইল, ইয়াহু তে আপনি এই ধরনের ইমেইল ঠিকানা খুলতে পারবেন না

 

আপনার প্রশ্নটি দারুন লেগেছে… আবারো ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit