ইয়াবা ট্যাবলেট গ্রহন করার পরে কি খেলে তার কার্যকারীতা নষ্ট হয়ে যায ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 11:07 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ইয়াবা ট্যাবলেট এর ওজন কত মি.লি. গ্রাম হয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 11:06 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 12, 2014 01:12 PM
Flag(0)

ইয়াবা কি আসলেই যৌন বর্ধক !

বাংলাদেশের টেকনাফ বর্ডার দিয়ে মাদক হিসেবে ইয়াবা প্রথম প্রবেশ করে ১৯৯৭ সালে। ইয়াবা হলো মেথাফেটামাইন ও ক্যাফেইনের মিশ্রণ। মাদকটি একাধারে মস্তিষ্ক ও হূদ্যন্ত্র আক্রমণ করে। এর পরবর্তী সময়ে দ্বিতীয় বিশ্বযুদ্ধ চলাকালীন জার্মান প্রেসিডেন্ট এডলফ হিটলার তার more…
Sign in to Reply
Replying as Submit

ইয়াবা ট্যাবলেট কি ভাবে মানুষ গ্রহন করে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 11:02 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 01:47 PM
Flag(0)

কখনো এর সাথে হেরোইন মেশানো হয়। অধিকাংশ ক্ষেত্রে এটি খাওয়ার বড়ি হিসাবে সেবন করা হয়, তবে কোনো কোনো ক্ষেত্রে ধাতব ফয়েলে পুড়িয়ে ধোঁয়া হিসাবেও এটিকে সেবন করা হয়ে থাকে।

Sign in to Reply
Replying as Submit

ইয়াবা ট্যাবলেট খেলে বমি হয় কি না ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 11:00 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 05:40 PM
Flag(0)

ভই নেশা জাতিয় যে কোন ঔষধ খেলেই বোমি হতে পারে…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 06, 2013 11:58 PM
Flag(0)

সাধারনত নাহ 🙂

Sign in to Reply
Replying as Submit

ইয়াবা ট্যাবলেট খেলে কি প্রকার অসুসস্থা বোদ করে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 10:58 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 01:40 PM
Flag(0)

যুক্তরাজ্যের ড্রাগ ইনফরমেশন এর ওয়েবসাইটের তথ্য অনুযায়ী ইয়াবা ট্যাবলেটটি খেলে সাময়িক ভাবে উদ্দীপনা বেড়ে যায়।

Sign in to Reply
Replying as Submit

ইয়াবা ট্যাবলেট কি ঘুমের কাজ করে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 10:57 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 24, 2014 09:33 PM
Flag(0)

বেশি শেবন করলে, ইয়াবা ট্যাবলেট ঘুমের কাজ করে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 01:38 PM
Flag(0)

ইয়াবা ট্যাবলেট ঘুমের কাজ করে না।

Sign in to Reply
Replying as Submit

ইয়াবা ট্যাবলেট এর ভাল দিক গুল কি কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 10:55 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 01:39 PM
Flag(0)

ইয়াবা ট্যাবলেট এর ভাল কোন দিক নেই।

Sign in to Reply
Replying as Submit

ইয়াবা ট্যাবলেট এর খারাপ দিক গুল কি কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 10:55 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 01:35 PM
Flag(0)

প্রথমদিকে ইয়াবা যৌনউত্তেজক বড়ি হিসাবে বাজারে পরিচিত ছিলো। কিন্তু দীর্ঘদিন সেবনের ফলে যৌন ক্ষমতা হ্রাস পেতে পারে। কিন্তু এর পার্শ্বপ্রতিক্রিয়া হেরোইনের চেয়েও ভয়াবহ। নিয়মিত ইয়াবা সেবন করলে মস্তিস্কে রক্ত ক্ষরন, নিদ্রাহীনতা, খিঁচুনি, ক্ষুধামন্দা এবং মস্তিস্ক বিকৃতি দেখা যেতে পারে। ইয়াবা গ্রহণের ফলে ফুসফুস, কিডনি সমস্যা ছাড়াও অনিয়মিত এবং দ্রুতগতির হৃদস্পন্দনের মতো সমস্যা দেখা দিতে পারে।

Sign in to Reply
Replying as Submit

ইয়াবা ট্যাবলেট এক টার দাম কি রকম হতে পারে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 10:52 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2014 01:15 PM
Flag(0)

কোয়ালিটি ভেদে দাম ভিন্ন হয় থাকে, ৮০ টাকা থেকে ২৫০ টাকা পর্যন্ত ।

Sign in to Reply
Replying as Submit

ইয়াবা ট্যাবলেট মানুষের জন্য কতটা বিপদ জনক ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 10:51 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 05:41 PM
Flag(0)

এটি বয়ংকর বিপদ যনক…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 01:42 PM
Flag(0)

ডিপ্রেশন বা হতাশাজনিত নানা রকম অপরাধ প্রবণতা বৃদ্ধি পায়, এমনকি অনেকে আত্মহত্যাও করে থাকে। এছাড়া হার্টের ভেতরে ইনফেকশন হয়ে বা মস্তিষ্কের রক্তনালী ছিঁড়েও অনেকে মারা যান। অনেকে রাস্তায় দুর্ঘটনায় পতিত হন। কেউ কেউ টানা সাত থেকে ১০ দিন জেগে থাকেন।

Sign in to Reply
Replying as Submit