আমি ইন্টারনেট থেকে ঘরে বসে রোজগার করতে চাই…………

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 07, 2012 07:26 AM 2 Answers
Subscribe

আমি ইন্টারনেট থেকে ঘরে বসে রোজগার করতে চাই............ http://kspccomputer.webs.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 25, 2013 01:27 PM
Flag(0)

আপনি এসো আয় করি ডট কম  www.eshoaykori.com এ গেলে অনলাইনে আয় করার অনেক উপায় পাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2012 09:07 AM
Flag(0)

ওয়েবসাইটের মাধ্যমে আয় করার জন্য আপনি Google Adsence ব্যবহার করতে পারেন । আর আপনি যদি বিভিন্ন ধরনের কাজ জানেন তাহলে freelancer.com বা odesk.com এর মাধ্যমে আয় করতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit