কোনটা ভালো Banglalion/ Qubee /Brodbrand

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 08, 2012 09:11 AM 2 Answers
Subscribe

ভাই খুব ঝামেলায় আসি কোনটা কিনবো কিছু বুজতে পারসে না। একটু সাহায্য করেন ভাই ১. বাংলালায়ন ২. কিউবি ৩. ব্রডব্রান্ড তারা তারি ভাই...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 06:16 PM
Flag(0)

amar mone hoy apni broadband line use korle valo hoy kenona banglalion & Qubee package golo beshi taka lage.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 08, 2012 09:21 AM
Flag(0)

৪ মাস থেকে কিউবি ব্যবহার করছি … আপনার এলাকায় ভাল নেটয়ার্ক থাকলে ব্যবহার করতে পারেন

এবং বাংলায়ন দেড় বছর ব্যবহার করেছি ভাল লেগেছে…

মনে হয় কিউবির চেয়ে বাংলালায়ন এর নেটওয়ার্ক একটু শক্তিশালী…

যেকোন একটা ব্যবহার করতে পারেন

Sign in to Reply
Replying as Submit