ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করবো কোন এড অন্সটি বেশী কাযকরী?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 06, 2014 09:04 PM
Flag(0)

আপনাকে আমি সবচেয়ে সহজে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার পদ্ধতি দিচ্ছি।

১. প্রথমে আপনি ইউটিউবে যান

২. অ্যাড্রেসবারে যান

৩. দেখুন অ্যাড্রেসবারে যে ঠিকানা দেওয়া আছে যেমন- www.youtube.com/************ এই ইউটিউব লেখা এর আগে 10 যোগ করুন

৪. তখন আপনার ঠিকানা আসবে www.10youtube.com/************

৫. এরপর পরবর্তি পেজে আপনি ডাউনলোড লিংক পাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 06, 2014 02:12 PM
Flag(0)

এই (www.clipconverter.cc/) সাইটে গিয়ে আপনার ইউটিউব ভিডিও এর লিঙ্কটি দিন তারপর Continue তে ক্লিক করলে ওরা ভিডিও জেনারেট করে দিবে।

Sign in to Reply
Replying as Submit

ইউটিউব থেকে ভিডিও সহজে ডাউনলোড করা যায় কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 23, 2013 08:28 PM 2 Answers
Subscribe

দয়া করে জানাবেন... আমি নতুন ইন্টারনেট ব্যবহারকারী
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 06, 2014 08:59 PM
Flag(0)

আপনাকে আমি সবচেয়ে সহজে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার পদ্ধতি দিচ্ছি।

১. প্রথমে আপনি ইউটিউবে যান

২. অ্যাড্রেসবারে যান

৩. দেখুন অ্যাড্রেসবারে যে ঠিকানা দেওয়া আছে যেমন- www.youtube.com/************ এই ইউটিউব লেখা এর আগে 10 যোগ করুন

৪. তখন আপনার ঠিকানা আসবে www.10youtube.com/************

৫. এরপর পরবর্তি পেজে আপনি ডাউনলোড লিংক পাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 24, 2013 07:44 AM
Flag(0)

idm (ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার ) সফটওয়া র ইন্সটল করলে ভিডিও উপরে ডাউনলোড লিংক আসবে………গুগলে সার্চ ‍ ‍দিলেidm পাওয়া যাবে……..

Sign in to Reply
Replying as Submit