ইংরেজি করুন- ” গত তিনদিন ধরে টানা বৃষ্টি হচ্ছে “

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 03:11 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 31, 2013 02:48 AM
Flag(0)

It has been raining for three days……………

বি.দ্র. এই ট্রান্সলেশনে for  এর জায়গায় since হবে না কারন এখানে কোন নির্দিষ্ট starting point of time বলা নেই, কিন্তু period of time বা ব্যপ্তিকাল বলা আছে। আর period of time এর ক্ষেত্রে for হয়। আর starting point of time যদি নির্দিষ্ট করে বলা থাক তাহলে since হয়। যেমন, সকাল থেকে বৃষ্টি হচ্ছে এর ইংরেজী হবে It has been raining since morning.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 03, 2012 01:01 AM
Flag(0)

It has been raining since three days.

Sign in to Reply
Replying as Submit

আলুর ইংরেজি “Potato” শব্দটি এসেছে কোথা থেকে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 05:05 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 01:11 AM
Flag(0)

আলু ইংরেজি “Potato” শব্দটি স্প্যানিশ শব্দ “Patata” থেকে এসেছে।

Sign in to Reply
Replying as Submit