আহ্নিক গতির বেগ সেকেন্ডে কত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 19, 2012 12:31 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 11:49 AM
Flag(0)

ঘন্টায় ১৬১০ কিলোমিটারের ও অধিক……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 02:38 AM
Flag(0)

বিষুবরেখায় ঘন্টায় ১৬১০ কিলোমিটারের ও অধিক, ৬০ডিগ্রি অক্ষাংশে ঞন্টায় প্রায় ১০৯৫ কিঃ মিঃ এবং মেরুদ্বয়ে এই গতি নেই বললেই চলে।

Sign in to Reply
Replying as Submit