হুমায়ূন আহমেদ এর মোট প্রকাশিত উপন্যাস এর সংখ্যা কতো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 24, 2012 05:23 PM 3 Answers
Subscribe

এর মধ্যে হিমু ও মিসির আলির বই কয়টি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 02:46 AM
Flag(0)

তিন শতাধিক এর উপরে…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 06, 2012 11:44 PM
Flag(0)

৩০০০ এর উপরে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 07, 2012 02:30 PM
Flag(0)

২০১১ পর্যন্ত তাঁর প্রকাশিত গ্রন্থের সংখ্যা দুই শতাধিক। এর মধ্যে হিমু ও মিসির আলির বই ২০ এবং ১৯ টি!

Sign in to Reply
Replying as Submit