একই সাথে কি আর্টিকেল এর word and sentence স্পিন করা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2012 10:28 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 06:13 PM
Flag(0)

চাচ্ছেন তো আমনার সাইটে ভাউতাবাজী করে কিছু রেঙ্ক বাড়ানোর? তবে এই লিঙ্ক দেখুন http://peterhoggan.hubpages.com/hub/Why-Article-Spinning-Is-A-Complete-Waste-Of-Time

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 05:41 PM
Flag(0)

article spinner software er maddhome apni apnar kajti korte parben r dwnload er jonno google search diley onek link paben.

Sign in to Reply
Replying as Submit