একটি অনলাইন রেজাল্ট আর্কাইভ তৈরি করব কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 06:24 AM 2 Answers
Subscribe

http://www.jpi.edu.bd/result/ এই লিংক এর মত করে তৈরি করতে চাই। 

অথবা

www.educationboardresults.gov.bd এর মত।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 26, 2012 11:50 PM
Flag(0)

যত পরিক্ষার্থী তত ডাটাবেজ তৈরি করা দরকার ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 01:53 AM
Flag(0)

আপনি কি চাইলেই পারবেন? আপনি জানেন যে ওদের হাজার খানেক ডেভেলপার লোক এবং কয়েক কোটি টাকা এতে ইনভেষ্ট করা। আর ওদের ডাটা প্রসেসিং সব ম্যানুয়ালী। মানে যতটি শিক্ষার্থী পরিক্ষা দেয় ততবার ওদের এক একটা ফরম পূরণ করা লাগে।

Sign in to Reply
Replying as Submit