আয়রন ও জিঙ্ক সমৃদ্ধ খাবারের তালিকা চাই?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 21, 2012 01:26 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 11, 2012 11:30 AM
Flag(0)

আয়রন ও জিঙ্ক সমৃদ্ধ খাবারের তালিকা চাই

১ ॰ পালং শাক

২. পালং শাক

৩. পালং শাক

৪. পালং শাক

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2012 07:33 AM
Flag(0)

আয়রন সমৃদ্ধ খাবারঃ গরু কিংবা খাসির কলিজা, বাচ্চা মুরগি, ডিম, মাছ, কলা, কচুশাক, পালং শাক এ সবের মধ্যে প্রচুর পরিমাণে আয়রন আছে ।

জিন্ক সমৃদ্ধ খাবারঃ চিনে বাদাম, মিষ্টি কুমড়ার বীজ, গম এসবে প্রচুর পরিমাণ জিন্ক থাকে ।

Sign in to Reply
Replying as Submit