আবিষ্কারের পেটেন্ট দেয় কারা?/ কোন সংস্থা?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 01:04 AM 1 Answers
Subscribe

আবিষ্কারের পেটেন্ট দেয় কারা?/ কোন সংস্থা?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 10:03 AM
Flag(0)

 

WIPO – World Intellectual Property Organization

এরা প্যাটেন্ট এর রেজিঃ করে । 

www.wipo.int

Sign in to Reply
Replying as Submit

কোন কোন আবিষ্কারের পেটেন্ট বাংলাদেশের অধিকারে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 01:03 AM 0 Answers
Subscribe

কোন কোন আবিষ্কারের পেটেন্ট বাংলাদেশের অধিকারে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

নিপাহ ভাইরাস কে আবিষ্কার করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2012 12:55 AM 1 Answers
Subscribe

নিপাহ ভাইরাস কে আবিষ্কার করেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 09:26 PM
Flag(0)

মার্টিন কুপার ।

Sign in to Reply
Replying as Submit

সর্বপ্রথম কে বাই সাইকেল আবিষ্কার করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 03:38 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 08:02 PM
Flag(0)

ব্যারন কার্ল ভন ডারিস একজন বিজ্ঞানি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 09:44 PM
Flag(0)

Baron Karl Von Drais নামের এক জার্মানকে

Sign in to Reply
Replying as Submit

(ছেলেদের বা মেয়েদের) অন্তর্বাস আবিষ্কার করেন কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 11:28 PM 0 Answers
Subscribe

 

প্রশ্নটি পিকুইলিয়ার হলেও করছি। 
আমাদের পরিধেয় (ছেলেদের বা মেয়েদের) অন্তর্বাস আবিষ্কার করেন কে? কবে সেটা? এর পেছনের ইতিহাস জানতে চাই।
 
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ডুবোজাহাজ আবিষ্কার করেন কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 19, 2012 07:34 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 19, 2012 08:27 AM
Flag(0)

ডেভিড বুশনেল

Sign in to Reply
Replying as Submit

মাউস কে আবিষ্কার করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 11:54 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 02:06 PM
Flag(0)

কম্পিউটার ব্যবহাকারীদের কাছে ‘মাউস’ জনপ্রিয়। মাউসকে বলা হয় কম্পিউটারের ‘চাকা’। কম্পিউটারকে নিয়ন্ত্রণ করা যায় ছোট্ট এই যন্ত্র দিয়ে। এই অদ্ভুত যন্ত্রটির আবিষ্কারকের নাম ডগলাস এঞ্জেলবার্ট।

Sign in to Reply
Replying as Submit