ইউটিউবে ভিডিও কিভাবে আপলোড করতে হয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 27, 2012 11:52 AM 2 Answers
Subscribe

কোন টিউটোরিয়াল লিঙ্ক থাকলে দিন প্লিজ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 06:13 PM
Flag(0)

ইউটিউবে ভিডিও আপলোড করা বেশ সহজ। নিচের ধাপগুলো অনুসরণ করে আপলোড করুন।

  • ইউটিউবে ভিডিও আপলোড করতে হলে অবশ্যই আপনার জি-মেইল আইডি থাকতে হবে।জিমেইল আইডি দিয়ে ইউটিউবে সাইন ইন করুন। ইউটিউব-এ উপরে ডান পাশে Sign In অপশনে ক্লিক করে সাইন ইন করুন। সাইন-ইন করার পর সার্চ বক্সের পাশে Upload বাটনে ক্লিক করুন।

  • এবার নিচের ছবিতে মার্ক করা অপশনে ক্লিক করে আপনার কম্পিউটার থেকে ভিডিও ফাইল সিলেক্ট করুন
  • এবার আপলোড হওয়া শুরু হয়েছে।আপলোড শেষ হলে আপনার ইউটিউব ড্যাশবোর্ডে যান। সেখানে নিচে আপনার রিসেন্ট আপলোড করা ভিডিও দেখতে পাবেন। ভিডিও টাইটেলে ক্লিক করে বড় করুন।সবাইকে এবার আপনার ব্রাউজারে আসা লিঙ্কটি কপি করে দিন।  yes
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 28, 2012 10:41 AM
Flag(0)

http://www.google.com/url?q=http://www.youtube.com/watch%3Fv%3D9w-gQAwS2uc&sa=U&ei=-C-2UN6TJY6GrAf37ICYBQ&ved=0CCUQtwIwAQ&sig2=Gnug4Y4KsaDWCcvaDOdwJA&usg=AFQjCNF4SssV_3-iuWMwrzTf1KHnzogZyA এই লিংকটা ফলো করেন

Sign in to Reply
Replying as Submit