কোন EDGE(মোবিডাটা কেমন) মডেম কিনব এবং বাংলালিংকের আনলিমিটেড স্পিড কেমন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 09, 2012 06:34 AM 3 Answers
Subscribe

Source: http://forum.projanmo.com/topic37562.html

প্রথম কথা হল একটা EDGE মডেম কিনতে চাচ্ছি । সেটা দিয়ে আবাদত বাংলালিংক আনলিমিটেড ব্যবহার করতে চাচ্ছি ।

কোন EDGE মডেম কিনব । মোবিডাটার নাম শুনছি সেটা সম্ভবত একটু কমে পাওয়া যাবে । কমে যেটা পাব সেটাই কিনতে চাচ্ছি ।
স্পিড কেমন পাব তবে ।
যেহেতু মোবাইল কোম্পানিগুলোর জন্য মডেম কিনতাছি তাই হাই-ফাই স্পিডের মডেম কিনে লাভ দেখি না ।

কোনটা কিনব অভিজ্ঞতা থেকে বলেন ।

বাংলালিংকের আনলিমিটেড নেট ইউজ করব ভাবছি ।
স্পিড কেমন পাব ।
আমার ডাউনলোড তেমন লাগবে না ।
মিনিমাম ১৫ কেবি করে পেলেই আমি খুসি ।
মাসে মিনিমাম ৭জিবির মত ব্রাউজ+ডাউনলোড করতে পারলেই খুসি হব ।
এখন বলেন সম্ভব কিনা নাকি ৭জিবি সম্ভবই না ........

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 03:13 PM
Flag(0)

ভাই আমি যত দূর জানি এখন GP ZTE MODEM বের করেছে যা একদম বাযে…

আমি ব্যবহার করাছি SPEED নাই

আপনি হাওাঈ মদেম কিনুন আসা করি ভাল হবে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 02:39 PM
Flag(0)

আমি দুঃখিত যে আমি আপনার চাওয়াকে পুরন করতে পারছি না। যাই হোক আপনার যদি নোকিয়া ফোন থাকে তাহলে মদেম কেনার দরকার নেই, কেননা আমি NOKIA 2700 CLASSIC দিয়ে রবি আনলিমিটেড নেট ইউস করি! Download 20-40 KBPS. আমার মতে এটাই বেটার হবে!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 02:11 PM
Flag(0)

aponar prosno golo number mark kora ocit chilo.

1. GP kinle citycell bade sob oparetor use kora jay ty gp modem kinle valo hoy.

2. gp modem e je kono sim valo speed paben network onujay.

3. banglalink net speed aponar area onosare speed hobe. ty prothom weekly mini pack use kore cheak kore dekhon. tobe ROBI offer valo.

Sign in to Reply
Replying as Submit