এবারের নির্বাচনে কি আওয়ামীলীগ সরকার গঠন করতে পারবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 06, 2014 07:25 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2014 12:26 PM
Flag(0)

পারবে কিন্তু বেশি দিন স্থায়ী হবেনা ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 08, 2014 07:52 PM
Flag(0)

অবশ্য ই, কারন এই নির্বাচন সাংবিধানিক নিয়ম মোতাবেক হয়েছে।

Sign in to Reply
Replying as Submit