AnswersBD ব্যবহারে কোন সমস্যা হচ্ছে কি ? মতামত দিন…

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 14, 2013 08:46 AM 4 Answers
Subscribe

answersbd.com এর ব্যবহারবীধি কেমন ? কোন সমস্যা হচ্ছে কী ? নতুন কোন আইডিয়া বা চাওয়া থাকলে জানান আপনার আইডিয়া সম্ভব হলে বাস্তবায়ন করা হবে। অপেক্ষায় রইলাম আমরা!!
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 07, 2013 03:37 AM
Flag(0)

তেমন কোন সমস্যা তো দেখছিনা…………………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 29, 2013 08:54 PM
Flag(0)

খুব ভাল লাগছে এই answersbd.com ব্যবহার করে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 16, 2013 07:56 PM
Flag(0)

নাফিউর রাহমান ভাইয়ের সাথে একমত। ক্যাটাগরি বা অনেক সময় প্রশ্ন দেখতে গড়ে কমপক্ষে ৩০ সেকেন্ড পর্যন্ত বিলম্ব ঘটে। আশা করি কর্তৃপক্ষ এদিকে সুনজর দিবেন। সমস্যাটা অনেক দিন ধরে লক্ষ্য করছি কিন্তু বলা হয়ে ওঠেনি। আরেকটা বিষয় লক্ষ্যণীয়, উত্তর দেবার সময় কিংবা সম্পাদন করার মুহুর্তে অনেক সময় এডিট প্যানেল আসে না শুধু খালি জায়গা আসে। উত্তর দেবার পর পেজ রিলোড দিলে গিয়ে তারপর সম্পাদনা করার মুহূর্তে এডিট প্যানেল আসে। অর্থাৎ ১ম বারে আসে না, ২য় বার আসে। ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 14, 2013 12:51 PM
Flag(0)

আপাতত কোন সমস্যা হচ্ছে না। তবে ক্যাটাগরি লোড হতে সময় বেশি নিচ্ছে বলে মনে হচ্ছে।

Sign in to Reply
Replying as Submit