আইডিএম[IDM] দিয়ে ডাউনলোড করতে সমস্যা

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 10, 2013 07:46 AM 3 Answers
Subscribe

আমার উইডোজ ৭, ব্রাউজার মজিলা ফায়ার ফক্স১৮ এ IDM দিয়ে ডাউনলোড করতে পারি না। ডাউনলোড করতে গেলে, উইনডোজের ডিফল্ট

ব্রাউজার দিয়ে ডাউনলোড শুরু হয়ে যায়। দয়া করে কেউ সমাধান দিন। 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 07, 2013 04:27 AM
Flag(0)

http://www.techtunes.com.bd/download/tune-id/153709

এই লিঙ্ক টি দেখেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2013 09:15 AM
Flag(0)

পুনরায় install দিয়ে দেখেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2013 09:10 AM
Flag(0)

ডাউনলোড লিঙ্ক টা কপি করে নিন। তারপর IDM এ গিয়ে Add Url এ গিয়ে লিঙ্ক টি পেস্ট করে দিন। তারপর Ok দিয়ে ডাউনলোড শুরু করে দিন।

Sign in to Reply
Replying as Submit