অ্যাফিলিয়েট মার্কেটিং কিভাবে শুরু করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 25, 2012 06:17 PM 2 Answers
Subscribe

অ্যাফিলিয়েট মার্কেটিং এ আমার প্রচুর আগ্রহ আছে প্লিজ হেল্প
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 24, 2012 04:10 AM
Flag(0)

এফেলিয়েট মার্কেটিং Google Adsense এর মত এর মত এটিও একটি সন্মানজনক আয়ের পদ্ধতি। এ পদ্ধতিতে অনলাইন পন্য বিক্রেতার সাইটের এফেলিয়েট লিংক আপনার সাইটে থাকবে। কোন ভিজিটর এ লিংক ধরে উক্ত সাইটে গিয়ে কোন পন্য ক্রয় করলে এর উপর আপনি পাবেন নির্দ্দিষ্ট কমিশন। এখানেও একই ফ্যাক্টর-ভিজিটর। অর্থাৎ, প্রচুর ভিজিটর ঢুকলে তার একটি অংশ উক্ত এফেলিয়েট লিংকে ক্লিক করবে এবং তার একটি অংশ পন্য ক্রয় করবে। প্রচুর ভিজিটর একমাত্র SEO এর মাধ্যমেই সম্ভব। কোন কোন ক্ষেত্রে এফেলিয়েট মার্কেটিং এর উপার্জন Google Adsense এর চেয়েও বেশি হয়ে থাকে। কারণ, একটি পন্য কেও ক্রয় করলে তার মূল্য যদি ১০০ ডলার হয়, তবে আপনি কমিশন পাবেন ২০ থেকে ৩০ এমনকি ৫০ ডলার পর্যন্ত-।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 25, 2012 06:18 PM
Flag(0)

এই পোষ্ট থেকে কিছু সাহায্য পেতেও পারেন

http://earntricks.com/3568

Sign in to Reply
Replying as Submit