অলিম্পিকে এযাবৎকালে ব্যাক্তিগতভাবে সবচেয়ে বেশি স্বর্ণপদক পাওয়া খেলোয়াড়ের নাম কি? উনি কোন দেশের?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 19, 2012 11:12 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 11:04 PM
Flag(0)

‘Michael Phelps’ (মাইকেল ফেলপস), যুক্তরাষ্ট্র। মোট সর্ণপদক ১৯ টি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 04:33 PM
Flag(0)

যুক্ত রাজ্যের মাইকেল ফেলেপস ।

Sign in to Reply
Replying as Submit