Avro Keyboard এর Latest Version দরকার। সরাসরি ডাউনলোড লিংক দিয়েন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 05, 2013 06:20 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit

অভ্র বাংলা কিবোর্ড এর জন্য কিছু বাংলা ফন্ট ডাউনলোড করতে চাই কিন্তু লিংক পাচ্ছি না?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 02, 2013 08:59 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 04, 2014 12:24 PM
Flag(0)

অভ্র ওয়েবসাইট থেকে ডাউনলোড করুনঃ http://www.omicronlab.com/bangla-fonts.html

Sign in to Reply
Replying as Submit

অভ্র কিবোর্ডে “ও” কিবোর্ড দিয়ে লিখতে পারিনা

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 11, 2012 01:34 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 20, 2012 12:50 AM
Flag(0)

G + C =ও………………………….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 01:17 PM
Flag(0)

শুধু “ও” নয় যে কোন অক্ষর এর জন্য কম্পিউটার স্ক্রীনে অভ্র এর যে ট্যাব থাকে সেখানে “বাংলা” পাশের যে অপশন আছে সেখানে ক্লিক করলে সব অক্ষর লেখার সিস্টেম দেয়া আছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 04:55 PM
Flag(0)

“ও ” এই দেখেন আমি তো লিখতে পারলাম। আপনি অভ্র ওপেন করে F12 কী চাপলে বাংলা আসবে। তার পর Shift+O ( শূণ্য নয়) চাপুন ; দেখবেন ও লেখা হয়ে গেছে।

Sign in to Reply
Replying as Submit