সহবাস বিষয়ে জরুরী সাহায্য চাই দয়া করে সাহায্য করুন এরিয়ে যাবেন না।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 12, 2014 03:23 PM 2 Answers
Subscribe

আমার বয়স ২০ বছর। আমি এর আগে কোন মেয়ের মেয়ের সাথে যৌন সঙ্গম করি নি। সত্যি কথা বলতে আমি কোন নারীর যৌন স্পর্শ পাইনি কোনোদিন। তাই আমার যৌন সঙ্গম বিষয়ে কোন অভিজ্ঞতা নেই। অনেক আগে পর্ণ মুভি দেখেছিলাম আর সেটা থেকে কোন অভিজ্ঞতা অর্জন করতে পারি নি। আগামি বছরের জানুয়ারী মাস এ আমার বিয়ে পারিবারিক ভাবে ঠিক করা হয়েছে। কিন্তু সমস্যা হচ্ছে যে আমি যৌন সঙ্গম বা নারীদের শরীর সম্পরকে তেমন কিছু জানি না শুধু বন্ধুদের কাছে থেকে এই বিষয়ে সামান্য কিছু শুনেছি। যা থেকে আমি কিছুই বুঝতে পারি নি। আমার প্রস্নঃ ১. একটা নারীর এর আগে কখনো যৌন সঙ্গম না হয়ে থাকলে কিভাবে বুঝব ? ২. নারীদের মাসিক কখন হয় ? ৩. প্রথম যৌন সঙ্গম এ কি কি করনীয় ? (দয়া করে বিস্তারিত বলবেন) ৪. জন্মনিরধক হিসেবে কোন পদ্ধতি গ্রহন করা ভাল হবে ? ৫. নারীদের প্রথম সঙ্গম এ যদি যোনি থেকে রক্ত বের হয় তাহলে এটা কিভাবে বন্ধ করা যাবে বা এটা ফলে কি করা যায় ? (দয়া করে বিস্তারিত বলবেন) ৬. বাসর রাতে কি যৌন সঙ্গম করা ঠিক ? যদি কেও সব প্রশ্নের উত্তর না পারেন তাহলে দয়া করে যে প্রশ্নের উত্তর পারেন তা জানাবেন। আমার জন্য এই কথাগুল জানা খুবই জরুরী আর আমি কার কাছে গিয়ে সামনাসামনি এই কথা গুলো বলতে পারছি না তাই কেও যদি উত্তর দেন তাহলে খুব উপকৃত হই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 15, 2014 02:31 PM
Flag(0)

ভাই আপনি এত বিষয় এক সাথে প্রশ্ন করেছেন যে এখানে বিস্তারিত উত্তর করাটা বেশ মশকিল। কারণ আপনি সবকিছুরই বিস্তারিত জানতে চেয়েছেন। যেমন :- 

উপরের লিংক গুলোতে আপনার অনেক উত্তর পেয়ে যাবেন। আর বাকি গুলি পেতে ব্লগটার সার্চ অপসনে গিয়ে সার্চ করুন। আশা করি সে গুলিও পেয়ে যাবেন।  

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 08:29 PM
Flag(0)

‘বিয়ের আগে ও পরে ‘ নামে বই পাওয়া যায় কিনে পড়ুন।

ভগ্নিপতিদের নিকট থেকে জেনে নিন। তাহলেই ভাল হয়।

Sign in to Reply
Replying as Submit