পৃথিবী ধ্বংস হওয়া পর্যন্ত কোন্‌ বইটি অবিকল থাকবে, মানুষ এর পরিবর্তন ঘটাতে পারবে না?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 04, 2013 08:53 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 11:28 AM
Flag(0)

আল কুরান এর পরিবর্ত কেও করতে পারবে না….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 04, 2013 11:28 AM
Flag(0)

আল কুরান…………………………………………।।

Sign in to Reply
Replying as Submit