গুগল সার্চ রেসাল্ট এ কোন কিওয়ার্ডের জন্যে আমার সাইটের অবস্থান কিভাবে জানব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 27, 2012 02:06 PM 2 Answers
Subscribe

নির্দিষ্ট কি ওয়ার্ডের জন্যে কত পজিসনে আছে কিভাবে জানব ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 25, 2012 11:52 PM
Flag(0)

এস,ই,ও এর জন্যে দারুন গুরত্বপুর্ন প্রশ্ন করার জন্যে অনেক ধন্যবাদ

প্রথমে এই লিঙ্কে যান

http://www.mikes-marketing-tools.com/ranking-reports/

এর পর Domain নামের বক্সে আপনার ডোমেইন নাম দিন যেমনঃ answersbd.com

এবং Search term এর বক্সে আপনার কাংখিত কিওয়ার্ড দিন এবং Check search engine rankings বাটন্টি ক্লিক করে জেনে নিন কোন সার্চ ইঞ্জিনে আপনার অবশ্তান কত নাম্বারে আছে

এটি সর্বোচ্ছ ১-১০০ এর জন্যে রেসাল্ট দেখায়

এরকম আরো কিছু লিঙ্ক

http://www.seocentro.com/tools/search-engines/keyword-position.html

http://tools.seobook.com/firefox/rank-checker/

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 05:52 PM
Flag(0)

google adwords tool use kore jante paren https://adwords.google.com/cm/CampaignMgmt?__u=1614080182&__c=1883444062#r.ONLINE&app=cm

Sign in to Reply
Replying as Submit