অফ-পেইজ এসইও কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 25, 2012 01:46 PM 3 Answers
Subscribe

অফ-পেইজ এসইও কিভাবে করব
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 05:18 PM
Flag(0)

offpage optimization bolte apnar site er jonopriyota baranor jonno apni onno kono site or onno kono jaigay apnar website er link submit kora tai holo Off-Page Optimization. like:- Link building, Social Bookmarking, Forum posting, Blog commenting, Directory submission etc

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 27, 2012 12:54 PM
Flag(0)

অফ-পেইজ এসইও হল ঠিক অন-পেইজ এসইও এর উলটা বা বিপরীত

এসইও করতে যে নিয়ামক গুলো একটি পেইজ বা ইউআরএল এর বাহির থেকে নিয়ন্ত্রন করা যায় বা অন্য পেইজ বা ইউ আর এল থেকে নিয়ন্ত্রন করা যায় তাকে অফ-পেইজ এসইও বলে

যেমনঃ

১। ফোরাম পোস্টিং এর মাধ্যমে লিঙ্ক ছড়িয়ে দেওয়া

২ সোশ্যাল বুকমার্ক

৩। ব্লগ কমেন্ট

৪। ডিরেক্টরি সাবমিশন

৫। আর্টিকেল সাবমিশন

৬। লিঙ্ক বিনিময়

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 25, 2012 06:38 PM
Flag(0)

off page optimization hosse nijer websiter baire je seo gulo kora hoy. jemon , link submit kora. backlink toiri kora. search engine e crawl er jonno site jukto kora. bivinno site e article likhe nijer site er link deya. ek kothay on page optimazation holo apnar website k seo friendly kore banano. r off page optimization nijer websiter pager baire nijer siter jonno biggapon kora. hope bujte peresen.

Sign in to Reply
Replying as Submit