ফ্রী তে কিভাবে android os আমি আমার কম্পিউটার এ ব্যবহার করবএবং কিভাবে ইন্টারনেট ব্যবহার করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 11, 2013 02:23 PM 3 Answers
Subscribe

কিভাবে android os আমি আমার কম্পিউটার এ ব্যবহার করতে পারব... এবং কিভাবে ওই android os এর মধ্যে ইন্টারনেট ব্যবহার করতে পারব???? কেউ জানলে দয়া করে জানাবেন ...।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 19, 2015 04:32 PM
Flag(0)

আসসালামু আলাকুম

 

আপনে এন্ড্রইড দুই ভাবে আপনার পিসিতে ব্যবহার করতে পারেন

এক) সরাসরি এন্ডইড IOS আপনার পিসিতে xp/7/8  এর মত করে ইনস্টল করতে পারেন

দুই) আপনে bluestacks app player   er maddome

 
 
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 23, 2013 06:44 AM
Flag(0)

android os পিসিতে ব্যবহারের জন্য Bluestack ব্যবহার করুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 06, 2013 03:34 AM
Flag(0)

Android For windows চেস্টহা করুন

Sign in to Reply
Replying as Submit