‘অপমৃত্যু’ মামলা কাকে বলে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 07, 2013 08:38 AM 2 Answers
Subscribe

বিস্তারিত বাংলায় জানান।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 19, 2013 03:32 AM
Flag(0)

অপমৃত্যু বলতে বলা হয় কোনো দুর্ঘটনায় মারা যাওয়া। যেমনঃ আক্সিডেন্ট,বিদ্যুৎ তারিত , আগুনে পুড়ে মারা যাওয় ইত্যাদি।এমনকি কেউ যদি সুইসাইড করে তাও অপমৃত্যু।

এই আর্টিকেলটি পড়ুন।বিস্তারিত ধারনা পাবেনঃ http://en.wikipedia.org/wiki/Suicide

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 17, 2013 10:11 AM
Flag(0)

সাভাবিক ভাবে মারা না গেলে সেটাই অপমৃত্যূ হিসেবে ধরা হয়।আর এর জন্য যে মামলা করা হয় সেটাই অপমৃত্যূ মামলা

Sign in to Reply
Replying as Submit