বিকাশের মাধ্যমে কক্সবাজারের হোটেল বুকিং দেওয়া যায়,এমন কিছু হোটেলের নাম জানতে চাই?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 04, 2013 05:57 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 09, 2015 06:01 PM
Flag(0)

hotel ocean paradise

for details please visit www.travelnewsbd.com

Sign in to Reply
Replying as Submit

মানসম্মত লেখালেখি করে আয় করা যায় এমন একট সাইট এর নাম জানতে চায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 01, 2013 04:37 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 17, 2014 10:43 AM
Flag(0)

এই সাইট টা দেখতে পারেন, অনেক ভাল একটা সাইট। এখানে ক্লিক করুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 16, 2014 05:52 PM
Flag(0)

ভাই প্রযুক্তিকে চড়িয়ে দিন। টাকার চিন্তা না করেই।

এতে কিছু শিখতে ও শিখাতে পারবেন

তবে সাইটে লিখে টাকা আর্ন করতে পারবেন: http://ourtunesbd.com/site_free_earn_money_our_site.xhtml

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 15, 2013 03:20 AM
Flag(0)

লেখালেখি একটি সম্মানজনক পন্থা,সম্মান এবং আয় দুটোই পাওয়া যায় এতে।লেখালেখি করে ইনকাম করা বিষয়ক নিচের পোস্টটি আপনার কাজে লাগতে পারে- http://bangla-tutor24.blogspot.com/2013/10/blog-post_31.html

Sign in to Reply
Replying as Submit

ইন্টারনেট থেকে যে কোন মোবাইলে যে কোন দেশে ফ্রী কল করার জন্য কোন প্রকার পরীক্ষিত soft আছে কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 27, 2013 09:26 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 13, 2014 01:16 PM
Flag(0)

Skype দিয়েই করতে পারবেন তবে এর জন্য প্রিমিয়াম স্কাইপি একাউন্ট থাকতে হবে।

Sign in to Reply
Replying as Submit

অনলাইনে কৃষিপণ্যের আপডেট পাবো কোন সাইটে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 26, 2013 03:59 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 02:37 PM
Flag(0)

এই দুটো সাইটে পাবেনঃ

১) http://www.krishimarket.com/

২)http://www.ais.gov.bd/

Sign in to Reply
Replying as Submit

ফরাম পোস্টিং কাজটা কিভাবে করতে হয়? জানা থাকলে এড়িয়ে যাবেন না? প্লিজ

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 26, 2013 03:35 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 02:50 PM
Flag(0)

ফোরাম সম্পর্কিত প্রশ্ন যেহেতু করেছেন তাহলে আশা করি আপনি জানেন ফোরাম কি, আর যদি না জেনে থাকেন তবে বলে রাখি, AnswersBD নিজেই একটি ফোরাম। smiley যাই হোক, ফোরাম পোস্টিং হল ফোরামে বিভিন্ন বিষয়ভিত্তিক আলোচনা করা হয় সেই আলোচনায় আপনাকে অংশগ্রহণ করতে হবে এবং আপনার লক্ষ্য হল আপনার সাইটের একটি লিঙ্ক আপনার কাংখিত ফোরামে পোস্ট করা।অবশ্যই প্রাসংগিক ভাবে। অপ্রাসঙ্গিক লিঙ্ক পোস্ট করলে ফোরাম মডারেটর আপনাকে ব্যান করতে পারে। এভাবে আপনি বিভিন্ন ফোরামে ক্লায়েন্টের পাওয়া লিঙ্ক পোস্ট করবেন। এটা ক্লায়েন্টের ব্যাকলিঙ্ক তৈরীতে ভূমিকা রাখে।  মূলত ফোরাম পোস্টিং এটাই। আপনি চাইলে আলোচনায় অংশগ্রহণ না করে ফোরামে একটি নতুন থ্রেট খুলে সেখানে প্রাসংগিকভাবে লিঙ্ক দিতে পারেন।

Sign in to Reply
Replying as Submit

কিস্তিতে এসার ল্যাপটপ কেনার সুবিধা নিতে কি করতে হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 24, 2013 08:49 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

বড় লিঙ্ক ছোট করার জন্য অনলাইনে কোন প্রকার ওয়েব সাইট আছে কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 24, 2013 08:30 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 25, 2014 11:15 AM
Flag(0)

http://adf.ly
https://bitly.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 22, 2014 11:50 PM
Flag(0)

বড় লিঙ্ক ছোট করার জন্য অনলাইনে অনেক ওয়েবসাইট রয়েছে।এরমধ্যে কিছু জনপ্রিয় ওয়েবসাইট হল- https://bitly.com
http://su.pr
http://goo.gl
http://adf.ly
http://ow.ly
http://is.gd
http://t.co
http://cli.gs
http://tiny.cc
কোন কোন ওয়েবসাইট লিঙ্ক ছোট করার মাধ্যমে ইনকাম করারও সুয়োগ দেয়।তেমনি একটি পোস্ট দেখে নিতে পারেন – http://bangla-tutor24.blogspot.com/2014/03/blog-post_4.html

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 13, 2014 01:14 PM
Flag(0)

সবচেয়ে জনপ্রিয় Url Shortener সাইট দুটো ঃ
https://bitly.com/

http://goo.gl/

Sign in to Reply
Replying as Submit

বিদেশ থেকে বা অনলাইনে ল্যাপটপ কিনে দেশে আনবো কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 24, 2013 08:11 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 06:50 PM
Flag(0)

বিদেশী যেকোনো ই-কমার্স সাইট থেকে ল্যাপটপ কিনতে হলে https://www.facebook.com/groups/amazon.co.bd/ এই গ্রুপে অর্ডার দিন। তারা ব্যবস্থা করে দিবে। 

Sign in to Reply
Replying as Submit

অনলাইন এনিমেশন Gif তৈরি করার কোন প্রকার সাইট আছে কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 24, 2013 07:55 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 13, 2014 01:13 PM
Flag(0)

http://gifmaker.me/ এখান থেকে তৈরী করতে পারবেন। 

Sign in to Reply
Replying as Submit

পুরাতন কম দামের ট্যাবলেট প্রয়োজন?আপনা থাকলে প্লিজ যোগাযোগ করবেন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 07:03 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 02:51 PM
Flag(0)

আপনি বিক্রয় ডট কম বা olx nএ খোঁজ করুন। অবশ্যই পেয়ে যাবেন।

Sign in to Reply
Replying as Submit