clixsense এই সাইট সম্পকে একটু জানতে চাই?এই সাইটের সাথে যারা পরিচিত তারা বললে ভালো হতো

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 07, 2013 08:59 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 14, 2014 12:06 PM
Flag(0)

প্রশ্নটা আরো একটু বিস্তারিতভাবে করলে উত্তর দিতে সুবিধা হতো। আপনি যে প্রশ্নটা করেছেন তাতে করে পুরো ওয়েব সাইটটির রিভিউ লিখতে হয়। যাই হোক আমি সংক্ষেপে উত্তর দিতে চেষ্টা করছি।

Clicksense: বিশ্বের যতগুলো পিপিসি (পেইড পার ক্লিক) ওয়েবসাইট আছে তারমধ্যে অন্যতম সেরা ওয়েবসাইট হচ্ছে এই ক্লিক সেন্স। আমি দু’বার এটা থেকে টাকা উত্তোলন করেছিলাম। কিন্তু একটা কথা মাথায় রাখবেন এ্যাড এ ক্লিক করা হচ্ছে সবচে বিরক্তিকর এবং পরিশ্রমের কাজ। তাই এখন আর এইসব পিপিসি, পিটিসি সাইটে কাজ করি না।

Sign in to Reply
Replying as Submit

মোবাইলে ইনকাম করার সঠিক পন্থাটি জানতে চায়? যারা এই কাজের সাথে জডিত তারা একটু জানাবেন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2013 07:05 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Odesk এ সহজ কোন কাজ করে আয় করতে চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 23, 2012 05:58 AM 6 Answers
Subscribe

Odesk এ সহজ কোন কাজ করে আয় করতে চাই। আমি শুধু টাইপিং এর কাজ জানি । Please কেউ সাহায্য করেন । আমার ফোন ০১৭২৪৮২১১২৯ । ফেসবুক http://www.facebook.com/ador.moazzem

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 05, 2013 10:49 AM
Flag(0)

ফ্রীলাঞ্চিং টিপস টা পড়ুন আশা করি সব প্রশ্নের জবাব পেয়ে যাবেনঃ [http://uniquesoftbd.blogspot.com][1]

[1]: http://uniquesoftbd.blogspot.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 19, 2013 12:25 PM
Flag(0)

facebook like or twitter, data antry etc korte paren

http://www.earninfinity.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 08, 2013 01:37 PM
Flag(0)

ওডেস্কে সহজ কাজ ডাটা এনট্রি আছে যেহেতু আপনি টাইপিং ভাল পারেন আপনি এই কাজের জন্য চেষ্টা করতে থাকুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 07, 2013 10:56 PM
Flag(0)

সহজ কোন কাজ থাকলে সবাই এটা করতো। o-desk হচ্ছে সবচেয়ে কঠিন। আপনি কি কাজ জানেন ? তারপর plan করেন। আরও সহজ freelancing site আছে। আগে ওগুলোতে কাজ করুন। ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 30, 2012 11:01 AM
Flag(0)

আপনার ইংলিশ স্কিল কেমন তা আমি জানি না যদি আপনার ভাল ইংলিশ স্কিল থাকে তাহলে আর্টিকেল রাইটিং এর কাজ করতে পারেন। যদি কোন কিছু জানার দরকার থাকে তাহলে আমার সাথে ফেসবুকে যোগাযোগ করেন। http://www.facebook.com/skrshawon

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 23, 2012 08:28 AM
Flag(0)

hi everybody ! the easy and practical work of odesk is a forum posting. so you can work it and make your freelancing life start. thanks

Sign in to Reply
Replying as Submit