কোন ব্রান্ড এর ফোন গুল ভাল

Subscriber Member Since Jul 2017
Flag(0)
মোবাইল ও এপস Jul 24, 2017 08:29 AM 2 Answers
Subscribe

আমি একটা android ফোন কিনবো তাই তাই আপনাদের কাছে জানতে চাছচি কোন ব্রান্ড এর ফোন টা কিনলে ভাল হয় বাজেট ১৪০০ টাকা
3 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
Akhyamin Subscriber Nov 14, 2017 10:21 AM
Flag(0)

ভাই, ১৪০০ টাকায় আপনি 2G ফোন নিতে পারেন symphony D54i. ওই বাজেটে এন্ড্রোয়েড হবেনা।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
3rrr Subscriber Oct 10, 2017 06:19 PM
Flag(0)

১৪০০ টাকায় আপনি ভাল কোনো ব্রান্ডের স্মার্টফোনে পাবেন না ।

Sign in to Reply
Replying as Submit

বাংলালিংক ও এয়ারটেলের কল বেয়ারিং কিভাবে বন্ধ করব

Subscriber Member Since Jul 2017
Flag(0)
মোবাইল ও এপস Jul 02, 2017 02:43 PM 0 Answers
Subscribe

অমার bl ও airtel এদুটি সিম রয়েছে । এগুলোতে কল বেয়ারিং লেগেছে । কল বেয়ারিং ছুটাতে গেলে পাসওয়ার্ড চায় । কি পাসওয়ার্ড দিলে এটা বন্ধ হতে পারে প্লিজ বলেন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Symphony D54i মোবাইলের সমস্যা

Subscriber Member Since May 2017
Flag(0)
মোবাইল ও এপস May 27, 2017 04:57 PM 0 Answers
Subscribe

আমি সিম্ফনি D54i মোবাইল কিনছি(java supported),,এর ফোন মেমোরি 2.4MB...কিন্তু সমস্যা হচ্ছে যে আমি যে কোনো জাভা এপ্স ইনিস্টল দেয়ার পর ওপেন করতে চাইলে ইনসুফিসিয়্যান্ট মেমোরি দেখায়॥ একটা সমাধান দেন প্লিজ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

মোবাইল বিষয়

Subscriber Member Since May 2017
Flag(0)
মোবাইল ও এপস May 09, 2017 03:17 AM 1 Answers
Subscribe

সবচেয়ে উন্নত ভিডিও কলিং অ্যাপস কি ?
2 Subscribers
Facebook Profile photo
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit

ক্যোয়ারী অ্যানসারস ওয়েবসাইট এর অ্যান্ড্রয়েড অ্যাপস আছে কি?

Subscriber Member Since Apr 2017
Flag(0)
মোবাইল ও এপস Apr 06, 2017 04:34 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

সমাধান দেন

Subscriber Member Since Mar 2017
Flag(0)
মোবাইল ও এপস Mar 23, 2017 06:07 AM 0 Answers
Subscribe

আমার ফেইসবুক মেসেঞ্জারে ম্যাসেজ আসলে show করেনা,, কিন্তু যখন ম্যাসেঞ্জারে ঢুকি তখন দেখায় ম্যাসেজ আসছে কিন্তু এমনিতেই ডিসপ্লেতে আসেনা,,কারন নেট কানেক্ট হয়না,, যখন ম্যাস্বঞ্জারে ঢুকি তখন কানেক্ট হয় এই সমস্যা থেকে মুক্তি পাবো কিভাবে,,,আমি চাই ডাটা অন করলেই ম্যাসেজ এসে ঢুকবে
অটো কানেক্ট হবে
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Nokia 6 সম্পর্কে জানতে চাই

Facebook Profile photo
Subscriber Member Since Feb 2017
Flag(0)
মোবাইল ও এপস Feb 10, 2017 03:00 AM 0 Answers
Subscribe

nokia 6 mobile price and details জানতে চাই কেউ জানাবেন প্লিজ
1 Subscribers
Facebook Profile photo
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: