স্বামী নাকি প্রেমিক কোনদিকে যাব?

২০১০ সালে আমি যখন ক্লাস ৮ এ পড়ি তখন আমার বাবা মা আমাকে অমার অস্ট্রেলিয়া প্রবাসী ফুফাত ভাইএর সাথে আমার বিয়ের কাবিন করায়। কাবিন করানোর সময় ও আমার স্বামী অস্ট্রেলিয়াতেই ছিলেন। আমি তাকে কখনও দেখিই নি। অবশেষে ২০১৪ সালে তিনি প্রথম দেশে আসেন এবং আমাদের সামাজিক বিয়ে হয়। বিয়ের আগে আমাকে কখনও তার মুখটাও দেখতে দেওয়া হয় নি। বিয়ের ২ মাস পর তিনি আবার অস্ট্রেলিয়া চলে যান এবং তারপর থেকে এখন পর্যন্ত আর আসেন নি। তিনি যে ২ মাস দেশে ছিলেন আমার মায়ের জয়গা সম্পত্তির ভাগ বাটোয়ারা নিয়ে আমার উপর সীমাহীন মানসিক ও শারিরিক অত্যাচার করেন। এমনকি বর্তমানে প্রবাসে থেকেও তিনি নিয়মিতই আমাকে মানসিক নির্যাতন করে চলেছেন। যাইহোক তিনি অস্ট্রেলিয়া যাবার ২ বছর পর ১০১৬ সালে আমি নিজের অজান্তেই একটি ছেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পরি। সম্পর্কের শুরুতে ছেলেটা আমার বৈবাহিক অবস্থা জানতো না। কিন্তু পরে আমি তাকে জানাই যে আমি বিবাহিত। আমার বৈবাহিক অবস্থা জানার পরও সে আমাকে বিয়ে করতে চায়। সে আমার ব্যাপারে খুবই ইমোশোনাল। আমিও তাকে অনেক ভালোবাসি। কিন্তু আমার পরিবার তাকে কখনও মেনে নিবে না। আমি খুবই মানসিক দোটানায় আছি। কোনটা করলে ভালো হবে বুঝতে পরছি না।

অনলাইনে SEO এর কোর্স করে পুরোপুরি শেখা সম্ভব কি?

আমি অনলাইনে SEO এর একটা কোর্স করতে চাচ্ছি। আমি জানতে চাই অনলাইন কোর্স থেকে কি পুরোপুরিভাবে শেখা যাবে? যাহাতে একজন দক্ষ SEO ওয়ার্কার হতে পারি? আর কোন প্রতিষ্ঠানে শিখলে সবচেয়ে ভালো হবে এবং ভালো সাপোর্ট পাব বলবেন।

সঠিক উত্তর চাই

আমার স্ত্রীকে ৪র্থ দিনে পিউলি খাওয়াই।পিরিয়ড বন্ধ হয়ে গেছে প্রায় ২0 দিন।কিন্তু প্রেগনেন্সি টেস্ট নেগেটিভ।এখন পিরিয়ড হওয়ানের জন্যে কি করবো? প্রেগনেন্ট না হয়ে থাকলে পিরিয়ড হওয়ানোর জন্যে কি এম এম কিট খাওয়ানো যেতে পারে???