64 বিট অপারেটিং সিস্টেম কি ও কেন? এটি ব্যবহার করলে ফায়দা কি হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 09, 2012 01:03 AM 2 Answers
Subscribe

64 বিট অপারেটিং সিস্টেম কেন? আমি আমার কম্পিউটারে 32 না 64 বিট সেটাপ দিব কোনটি আমার জন্য ভালো হবে? 32/64 কোনটি আমাকে কোন কোন কাজ দেবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 04, 2013 01:18 PM
Flag(0)

পূর্বে প্রকাশিত এই পোস্টটি দেখতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 06:18 AM
Flag(0)

এটা সম্পুর্ন কালারের অপশন। সোজা কথায় ৩২ বিটে আপনার মনিটরে যত কালার শো করবে ৬৪ বিটে তার ডাবল শোকরবে। বড় ২৫-৩০ ইন্ঞ্চি ডিসপ্লে নাহলে ৩২ বিট ভাল। অনেক সফ্টায়ার ৬৪ বিট সাপোর্ট করে না। আর এটার ফুল মজা লুটতে হলে আপনার ভাল গ্রফিক্সকার্ড থাকা চাই

Sign in to Reply
Replying as Submit