এন্টিভাইরাস ছাড়া এমন কোন পদ্ধতি আছে কি কম্পিউটারে, যে পদ্ধতিতে ভাইরাস এটাক করবে না?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 07, 2012 11:50 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2013 01:58 PM
Flag(0)

 

Kaspersky Internet Security 2013 ও Norton Internet Security দুইটি খুবই ভাল  Antivirus এর থেকে সতর্ক থাকুন, মনে রাখবেন একটা ভাল antivirus + Internet Security 
 
নিচের সবগুলোই ভাল >> 
 
Kaspersky Internet Security 2013 With licence Key ডাউনলোড করে নিন –  এখান থেকে 
 
Norton Internet Security 2013 With 3 Months  Key ডাউনলোড করে নিন :  এখান থেকে ।
 
Advanced SystemCare Ultimate 6.0.8.289 Full ভার্সন ডাউনলোড করে নিন –  এখান থেকে 
 
USB Disk Security v6.2 Full ডাউনলোড করে নিন –  এখান থেকে 
 
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2013 02:24 AM
Flag(0)

linux 100% seure এটা ভুল ধারনা। আপনি একটি ভাল Firewall আর Online Scanner [যদি internet থাকে] বা Anti logger ব্যবহার করুন। ৭০% secure থাকবেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 08, 2012 08:22 AM
Flag(0)

আপনি যদি মনে করেন যে, আপনার কম্পিউটারে কোন মেমরি কার্ড প্রবেশ করাবেন না আর ইন্টারনেট ব্যবহার করবেন না তাহলে আপনি ১00% নিশ্চিত থাকেন আপনার কম্পিউটারে কোনো ভাইরাস ঢুকবে না।

Sign in to Reply
Replying as Submit