Samsung Galaxy Note এ Opera Browser এ বাংলা লেখা ঠিক ভাবে আসছে না, কি করা যায় কেউ বলতে পারেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 07, 2012 11:34 PM 2 Answers
Subscribe

Samsung Galaxy Note এ Opera Browser এ বাংলা লেখা ঠিক ভাবে আসছে না! bitmap Yes করে দেবার পরও ঠিক ভাবে দেখাচ্ছে না! কি করা যায় কেউ বলতে পারেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2012 01:51 PM
Flag(0)

address> opera:config > use complex script for bitmap font>yes>save 100% Working

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 08, 2012 04:21 AM
Flag(0)

অপেরা বাদ দিয়ে ডলফিন ব্রাওজার ব্যাবহার করুন। গুগুল প্লে-তে সার্চ দিলেই পেয়ে যাবেন। আশাকরি সমষ্যার সমাধান হয়ে যাবে…।

Sign in to Reply
Replying as Submit