fring diye mobile fring to fring call kora jae…computer ar maddhome ki kora jabe?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 08, 2012 11:24 AM 2 Answers
Subscribe

amar aunti fring to fring audio call kore.ami ki korte parbo pc ar maddhome fring to frinng.kora gele kivabe korbo?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 02:07 PM
Flag(0)

পিসি? সে তো অনেক বড় প্লাটফর্ম!
অবশ্যই যাবে যদি আপনি ফ্রিঙ্গ রান করতে পারেন। আপনার দরকার একটা EMULATOR. এর কাজ কি? এটার কাজ নির্দিষ্ট কোন ফাইল চালানো। অর্থাত্‍ এর দ্বারা শুধু ফ্রিঙ্গ না সব সিস গেম ও সফটওয়ার চালাতে পারবেন। একটা লিঙ্ক দিলাম
এটা দিয়ে ডাউনলোড করে FRING ওপেন করে কাজ করুন।
আর হ্যা “DOT NET FARMWORK” আর “java rantim” ইনষ্টল থাকতে হবে। এগুলো প্রয়োজনীয় সফটয়ার। one pc one dvd জাতীয় ডিক্স থেকে ইনষ্টল করে নিন
আর লিঙ্কটা হল
http://www.trickmik.com/2011/12/how-to-run-symbian-applications-on.html
কিন্তু এটা একটা বিশাল সফ্টায়ার (৮০০) যা আনলিমিটেড ইন্টারনেট না থাকলে একটা বিশাল ঝামেলা। আর যদি ডাউনলোড দিতে হয় তবে টরেন্ট থেকে দিন। ডাউনলোড ফেইল হওয়ার ভয় নেই।সারা মাস বসে ঝিমিয়ে দিতে পারবেন। টরেন্ট ডাউনলোড কী তা জানেন না?
এই লিঙ্ক থেকে জানুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 12:08 PM
Flag(0)

না পিসি থেকে কাজ করবে না আপনাকে মোবাইল এই ব্যবহার করতে হবে ।

আপনার জন্য সাজেশন আপনি স্কাইপে ব্যবহার করতে পারেন ।

ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit