Iphone 5 kobe asbe ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 07, 2012 06:26 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 07, 2012 09:13 PM
Flag(0)

২১ শে সেপ্টেম্বরের পরে পাবেন তবে ১ম মাসে যারা আগে টাকা দিবে তাদের দেওয়া হবে কারন এটা কিনার জন্য এখন থেকেই অনেকে টাকা জমা দিতে শুরু করেছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 07, 2012 08:08 PM
Flag(0)

আই ফোন ৫ হুট করেই মার্কেটে আসবে না। যেমনঃ- ১২ই সেপ্টেম্বর Announced হবে তারপর প্রথম রিলিজ হবে ২১শে সেপ্টেম্বর। রিলিজ হলেও সবার হাতের নাগালে যাবে কিনা কে জানে তারপর অক্টোবর মাসেও কিছু রিলিজ হবে আর এভাবেই আসবে আইফোন-৫

with 2g/3g and 4g network also.

iOS6 and It’s May Be ONLY SUPPORT NANO SIM CARD.

CPU- -> QUAD-core 1.2GHz

CHIPSET–> APPLE A6

12MP Camera with Auto focus and LED Flash also.

Sign in to Reply
Replying as Submit