কম্পিউটার ভালো রাখার জন্য দয়াকরে কিছু টিপস দিবেন কি

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 07, 2012 01:42 PM 2 Answers
Subscribe

কম্পিউটারে যখন ইন্টারনেট ব্যবহার তখন ধীরে ধীরে চলে কি ভাবে স্পীড বাড়াবো
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 28, 2012 10:18 AM
Flag(0)

অবশ্যই! http://www.iobit.com এ গিয়ে Advanced System Care এবং Iobit Disk Defrag ডাউনলোড করে ইন্সটল করুন। সফটওয়্যাগুলি ওপেন করলে ব্যবহার করতে পারবেন ইনশাল্লাহ। এবং http://download.cnet.com থেকে সিস্টেম ক্লিনার ও সফটওয়্যারগুলি ইচ্ছেমত ডাউনলোড করে ব্যবহার করতে পারেন। এই রকম অনেক সফটওয়্যার ছাড়াও উইন্ডোজে বিল্ট ইন কিছু সুবিধা আছে পিসি ফাস্ট করার জন্য। যেমনঃ Run এ প্রবেশ করে cleanmgr লিখে এন্টার দিন। তারপর আপনার যে ড্রাইভে উইন্ডোজ ইন্সটল দেয়া আছে সেই ড্রাইভটি সিলেক্ট করে অপ্রয়োজনীয় ফাইলগুলি মুছে দিন। তাছাড়া ডিস্ক ডিফ্রাগমেন্ট করেও নিতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 07, 2012 02:00 PM
Flag(0)

এটা ভাইরাস এর কারনে হতে পারে…এন্টি ভাইরাস আপডেট রাখুন

কাজ শেষে হিস্টোরি ফাইল মুছে ফেলুন Firefox: go >> Tools>Clear recent history

firefox এর এড্রেস বারে লিখুনঃ about:config

বাটন ক্লিক করুন

network.http.pipelining.maxrequests;10

network.http.pipelining.ssl;true

network.http.proxy.pipelining;true

সেটিং পরিবর্তন করে দিন

Sign in to Reply
Replying as Submit