প্রতিযোগীতার ফলাফল-অক্টোবর

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 07, 2012 02:08 PM 2 Answers
Subscribe

অসংখ্য ধন্যবাদ

জ্ঞানের চর্চায় এগিয়ে থাকার জন্যে!  এবং যারা অক্টোবর এর প্রতিযোগীতায় তাদেরকে অভিনন্দন এবং শুভেচ্ছা!!

ফলাফলঃ

১মঃ Nasim Bin Jasim

২য়ঃ ব্ল্যাক শ্যাডো

আপনাদের জন্যে অনেক শুভ কামনা এবং AnswersBD এর পক্ষ থেকে প্রানঢালা অভিনন্দন!!!

পুরষ্কার কি থাকছে ?

"Nasim Bin Jasim" পাচ্ছেন একটি ১৬জিবি পেনড্রাইভ এবং

  "ব্ল্যাক শ্যাডো" পাচ্ছেন একটি ৮জিবি পেনড্রাইভ

আপনাদের সাথে ফোনে যোগাযোগ করা হবে এবং আপনাদের পুরষ্কার S.A পরিবহন এর মাধ্যমে পাঠানো হবে।

বি।দ্রঃ এই প্রতিযোগিতার ফলাফল নিয়ে কোন সংশয় থাকলে আমাদের মেইল এর মাধ্যমে জানান...

ইমেইলঃ answersbd.com@gmail.com

 

ধন্যবাদ

AnswersBD Team

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 09:05 AM
Flag(0)

ধন্যবাদ অ্যাডমিন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 08:36 AM
Flag(0)

ধন্যবাদ AnswersBD টিম কে আমাকে মনোনীত করার জন্য । আমি স্বপ্ন দেখি আমাদের এই প্রিয় ওয়েবসাইট বাংলাদেশের প্রশ্ন অনুসন্ধানের প্রথম ও প্রধান সাইট হয়ে উঠবে । যেহেতু আমরা সবাই কমবেশি ফেসবুক ব্যবহার করি আমরা আমাদের এই প্রিয় সাইট কে শেয়ারের মাধ্যমে ছড়িয়ে দেই । 

ব্লাক শাডো ভাইকেও অভিনন্দন জানাচ্ছি । 

 

আর একটা ভালো নিউজ হল এখন অনেক প্রশ্ন গুগল এ সার্চ করলে উইকিপেডিয়ার আগেই 

এই সাইট এর নাম আসে । cool

 

ধন্যবাদ সবাইকে । 

Sign in to Reply
Replying as Submit