এসএসসি ২০১৩ সালের জন্য সাজেশন্স

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 07, 2012 02:05 AM 2 Answers
Subscribe

আমি এসএসসির জন্য দুর্বল দয়া করে আমাকে সাজেশন দিন...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 02:34 AM
Flag(0)

পাঞ্জেরি সাজেশন টা ভালই ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 07, 2012 01:10 PM
Flag(0)

কে বলেছে আপনি দুর্বল ? কেউ যদি বলে থাকে তাহলে আগে তাকে পেটাবেন তারপর বলবেন দেখ আমি দুর্বল না…

আর এসএসসি এর কথা বলছেন এতো আরো মামুলি ব্যাপার

নিয়মিত ক্লাস করুন, ক্লাসের পড়া করুন, আর বন্ধুদের কাছ থেকে নোট সংগ্রহ করতে থাকুন … জীবনের বড় একটা পাবলিক পরীক্ষা দিতে যাচ্ছেন আপনি..

আপনি এখন অনেক বড় হতে যাচ্ছেন, কলেজে উঠলে এলাকার ছোট্ট পোলাপান গুলা আপনাকে বড় ভাই বলে ডাকবে… আপনি এখন অনেক কিছু বুঝতে পারেন

ঠিক যেমন আপনার দুর্বলতার কথা এখানে প্রশ্ন করে পরামর্শ চেয়েছেন…. এটা কি কম সাহসের কাজ ?

সাহসীরা কোন পরীক্ষায় ভয় পায় না ….

Sign in to Reply
Replying as Submit