ক্র্যাক ফাইল কি এবং কিভাবে ব্যাবহার করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 15, 2012 01:42 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 06:54 AM
Flag(0)

সফটওয়্যারটি যেখানে ইন্সটল করা আছে ক্র্যাক ফাইলটি সেখানে পেস্ট করুন। এবং ডাবল ক্লিক করুন… ব্যাস কাজ শেষ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 05:57 PM
Flag(0)

বিস্তারিত জানতে চাইলে ভিজিট করুন এই লিঙ্কে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 02:45 PM
Flag(0)

.dll file jeta crack software a alada crack folder a dewa thake.

.dll file ti copy kore C>Program Files>Adobe/The KM Player Etc. te giye paste korte hoi!

laughধন্যবাদlaugh

Sign in to Reply
Replying as Submit